তোমায় ভালোবাসার কারন
- রিঙ্কু মন্ডল - আমার প্রেম ০২-০৫-২০২৪

তোমায় আমি ভালোবাসি
কীসের জন্য জানো ?
সে তো তুমি জানো না
কারন ছাড়া তোমায় ভালোবাসি না ।

কারন আছে একটা
বোঝাতে তোমায় পারব না ।
তবুও ছোট্ট এই কবিতায়
লেখা আমি ছাড়ব না ।

তোমায় আমি ভালোবাসি
কারন হল লোভ ।
লোভের আছে বিভিন্ন প্রকার
বলছি এখন ,
করো নাকো শোক ।

তোমার ঐ সুন্দর মুখমন্ডল
দেখে আমি তো পাগল ।
পায়রার চোখের মত চোখ
আর টিয়ার ঠোটের মত নাক ।
হাঁসের মতন চলাফেরার ধরন
আর লম্বা কালো চুল ।
মুক্তোর মত দাঁত
আর রক্তিম বর্ণ ঠোঁট ।
সুন্দর তোমার গাল
আর সুন্দর তোমার গলা ।
সুন্দর তোমার মন
আর সুন্দর তোমার দেহ ।
তাই পাবার লোভে প্রীয়া
তোমায় ভালোবেসেছি দিয়ে হিয়া ।।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।